• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

২০২৪ সালে মুখোমুখি হচ্ছেন মেসি-রোনালদো 

প্রকাশ:  ২২ নভেম্বর ২০২৩, ১৯:৪৬
পূর্ব পশ্চিম ডেস্ক

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ও পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর দ্বৈরথের কথা কারো অজানা নয়। এই দুই তারকার লড়াই দেখার জন্য ভক্তরাও অপেক্ষায় থাকেন। সব ঠিক থাকলে ২০২৪ সালে শেষ হতে যাচ্ছে তাদের অপেক্ষার প্রহর। আবারও দেখা হচ্ছে মেসি-রোনালদোর।

সম্পর্কিত খবর

    বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, আগামী ফেব্রুয়ারিতে রিয়াদ সিজন কাপে লিওনেল মেসির মুখোমুখি হবেন ক্রিস্টিয়ানো রোনালদো। এই ম্যাচই হতে পারে সময়ের সেরা দুই তারকার শেষ স্বাক্ষাৎ। তাতে দর্শকরাও দুই কিংবদন্তি ফুটবলারকে মাঠে শেষবারের মতো মুখোমুখি হতে দেখবেন।

    এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, লা লিগার দল আলমেরিয়ার মালিক এবং সৌদি আরবের জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটি (জিইএ) বিভাগের চেয়ারম্যান তুর্কি আল-শেখ সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’-এ মেসি-রোনালদোর খেলার ব্যাপারটি নিশ্চিত করেছেন।

    আগামী বছর রিয়াদ সিজন কাপে আল নাসর ও আল-হিলালের পাশাপাশি মেসির ক্লাব ইন্টার মায়ামিকেও আমন্ত্রণ জানানো হয়েছে। মেসি চলতি বছরই নাম লিখিয়েছেন ইন্টার মায়ামিতে। এদিকে পর্তুগিজ তারকা রোনালদো গত জানুয়ারিতে যোগ দিয়েছেন সৌদি ক্লাব আল নাসরে।

    লড়াইটা অবশ্য হতে পারতো ত্রিমুখী। কেননা গত আগস্টে আল-হিলালে যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে এখন চোটের কারণে মাঠের বাইরে আছেন তিনি। যে কারণে সিজন কাপে মাঠে নামা হচ্ছে না নেইমারের। নেইমার না থাকলেও এই ম্যাচে খেলছেন জর্দি আলবা, সার্জিও বুসকেটস ও সাদিও মানের মতো তারকারা।

    এর আগে সবশেষ চলতি বছরের জানুয়ারিতে মুখোমুখি হয়েছিলেন মেসি ও রোনালদো। সেই ম্যাচে রিয়াদ অলস্টার একাদশের মুখোমুখি হয় পিএসজি। ম্যাচে ৫-৪ গোলের ব্যবধানে হেরেছিল আল নাসর। পিএসজির হয়ে সে ম্যাচে মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে খেলেছিলেন।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close